মুত্তাহিদ ইসলাম মারজান, উলিপুর উপজেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় আজ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ ২০ ফেব্রুয়ারী (রবিবার) সকাল ৯ ঘটিকায় উলিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় অফিসে জাতীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

এবং পরবর্তীতে ৯.১০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে দলীয় কার্যালয় থেকে বর্নাঢ্য র‍্যালি বের হয়ে উলিপুর শেখ রাসেল চত্বরে গিয়ে বঙ্গবন্ধু ও শহীদ শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

এরপর ৯.৩০ মিনিটে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরবর্তীতে কেক কাটার মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়।
উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলহাজ্ব মামুন সরকার মিঠু(মেয়র উলিপুর পৌরসভা) বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোঃ সোহরাব আলী মোল্লা (যুব ও ক্রীড়া সম্পাদক উলিপুর উপজেলা আওয়ামী লীগ) , সহকারী অধ্যাপক শাহীনুর আলমগীর (সাধারন সম্পাদক শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কুড়িগ্রাম জেলা শাখা), সভাপতিত্ব করেন :সহিদ মোঃ আবু সাইদ আল- সাবাহ (আহবায়ক শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ উলিপুর উপজেলা শাখা), পরিচালনা করেন : মুত্তাহিদ ইসলাম মারজান ( যুগ্ম-আহবায়ক শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ উলিপুর উপজেলা শাখা) । শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ এর এতিহ্য,সংগ্রাম ও গৌরবের ৩৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী সকলের উপস্থিতিতে যথাযথভাবে উলিপুরে পালন করা হয়েছে বলে জানান উক্ত সংগঠনের উলিপুর উপজেলা শাখার যুগ্ম-আহবায়ক মুত্তাহিদ ইসলাম মারজান।